বছরের শেষদিনেও দিঘা যাওয়ার পথে দুর্ঘটনা, মৃত ৩

রঞ্জন মহাপাত্র, কাঁথি: চলতি বছরের শেষদিনেও দিঘা যাওয়ার পথে দুর্ঘটনা ঘটল। পূর্ব মেদিনীপুরের নন্দকুমারে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মারা গেলেন তিনজন। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে ৪১ নম্বর জাতীয় সড়কে। তবে মৃতদের পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, সোমবার সকালে ৪১ নম্বর জাতীয় সড়ক ধরে হলদিয়া থেকে মেচেদার দিকে যাচ্ছিল এক কয়লাবোঝাই ট্রাক। উলটো দিকে আসছিল একটি তেলের ট্যাঙ্কার। সকাল সাতটা নাগাদ নন্দকুমারের কামারদা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় গুরুতর আহত হন তেলের ট্যাঙ্কারের চালক, সহকারী চালক ও খালাসি। অচৈতন্য অবস্থায় তিনজনকেই পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু, তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সাতসকালে দুর্ঘটনা কারণে বেশ কিছুক্ষণ ৪১ নম্বর জাতীয় সড়কে বন্ধ ছিল যান চলাচল। দুটি গাড়ি ও কয়লাবোঝাই ট্রাকের চালক ও খালাসিকে আটক করেছে পুলিশ।

[ঘন কুয়াশার জেরে খাদে পড়ল গাড়ি, আহত ড্রাইভার]

দিন কয়েক আগে দিঘা যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েছিল পর্যটকদের বাস। পূর্ব মেদিনীপুরের রামনগর ও কাঁথিতে দুটি পৃথক দুর্ঘটনায় আহন হন কমপক্ষে ৭০ জন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সকালে কুয়াশার কারণে দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনাগ্রস্থ দুটি বাসকে আটক করে পুলিশ। এদিকে উৎসবের মরশুমে দিঘা যাওয়ার পথে বারবার দুর্ঘটনায় রীতিমতো আতঙ্কিত পর্যটকরা।

দেখুন ভিডিও:



Bengali News Bengali News via Sangbad Pratidin

Comments

Popular posts from this blog

তোলা চেয়ে জেল থেকেই ব্যবসায়ীকে হুমকি ফোন গব্বর-রমেশের

‘পাক সহায়তায় মোদিকে ক্ষমতাচ্যুত করতে চাইছে কংগ্রেস’, আক্রমণ প্রতিরক্ষা মন্ত্রীর

পেট্রোল ছাড়াই চলবে বাইক, দিশা দেখালেন নদিয়ার স্কুল মাস্টার