প্রথম বিবাহবার্ষিকীতে কী করতে চলেছেন বিরুষ্কা?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর ১১ ডিসেম্বর দিনটি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার জীবনের একটি বিশেষ দিন ছিল। সেই দিনটিতেই দীর্ঘদিনের প্রেম বদলে গিয়েছিল পরিণয়ে। ইটালির সুসজ্জিত টাস্কানির মনোরম পরিবেশে চারহাত এক হয়েছিল বিরুষ্কার। রূপকথার মতো সুন্দর সেই বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন সেলেব কাপলের ঘনিষ্ঠরা। দেখতে দেখতে বছর ঘুরে গেল। আগামী মাসেই তাঁদের প্রথম বিবাহবার্ষিকী। আর তা যে স্পেশ্যাল হবেই, সে আর বলার অপেক্ষা রাখে না।

[প্রস্তুতি ম্যাচে চোট, অ্যাডিলেড টেস্ট থেকে ছিটকে গেলেন পৃথ্বী]

কিন্তু সে সময় তো অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে ভারতীয় দলের নেতৃত্বে ব্যস্ত থাকবেন বিরাট। তাহলে? আসলে তারকা দম্পতি ব্যক্তিগত ও পেশাদার জীবনকে খুব সুন্দরভাবে ব্যালেন্স করতে শিখে গিয়েছেন। অনুষ্কার জন্মদিন কিংবা করবা চৌথ, প্রত্যেক ক্ষেত্রেই তার প্রমাণ মিলেছে। এবার বিবাহবার্ষিকীর জন্যও আগেভাগেই পরিকল্পনা সেরে ফেলেছেন তাঁরা। শোনা যাচ্ছে, অস্ট্রেলিয়াতেই এই বিশেষদিন উদযাপন করবেন তাঁরা। এর জন্য ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে ক্যাঙারুর দেশে উড়ে যাবেন অভিনেত্রী। আগামী ৬ ডিসেম্বর অ্যাডিলেডে শুরু প্রথম টেস্ট। ১০ তারিখে তা শেষ হওয়ার কথা। তারপরের দিন অস্ট্রেলিয়াতেই নিজেদের প্রথম বিবাহবার্ষিকী সেলিব্রেট করবেন বিরুষ্কা। বেটার হাফের সঙ্গে কয়েকটা দিন কাটিয়ে আবার দেশে ফিরবেন অনুষ্কা। ফিরেই আবার নিজের আপকামিং ছবি ‘জিরো’র প্রচার শুরু করবেন তিনি।

[কোহলির থেকেও বেশি রান করবেন এই অজি ব্যাটসম্যান, দাবি পন্টিংয়ের]

নিজেদের বিশেষ দিনগুলি কীভাবে সেলিব্রেট করেন, তা বরাবরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করেন বিরুষ্কা। আর তাই বিয়ের প্রায় এক বছর পরও সুখী দম্পতির ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি জানতে আগ্রহ কমেনি অনুগামীদের। এবারও খেলার মাঝে মিসেস কোহলির জন্য কী স্পেশ্যাল আয়োজন করেন বিরাট, তা নিয়েই কৌতূহলী নেটিজেনরা। তাঁদের আশা, এবারও কোনও কিছুই গোপন রাখবেন না সেলেব জুটি।



Bengali News Bengali News via Sangbad Pratidin

Comments

Popular posts from this blog

তোলা চেয়ে জেল থেকেই ব্যবসায়ীকে হুমকি ফোন গব্বর-রমেশের

‘পাক সহায়তায় মোদিকে ক্ষমতাচ্যুত করতে চাইছে কংগ্রেস’, আক্রমণ প্রতিরক্ষা মন্ত্রীর

পেট্রোল ছাড়াই চলবে বাইক, দিশা দেখালেন নদিয়ার স্কুল মাস্টার