৫ কোটি টাকা ঋণ শোধ করতে না পেরে তিহার জেলে রাজপাল

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি তৈরি করবেন বলে পাঁচ কোটি টাকা ঋণ নিয়েছিলেন। কিন্তু তা শোধ দিতে না পারায় দোষী সাব্যস্ত হলেন বলিউডের অভিনেতা রাজপাল যাদব। দিল্লি হাই কোর্ট শুক্রবার তাঁকে তিন মাসের কারাবাসের সাজা শুনিয়েছে। তাই আগামী তিনমাস অভিনেতার ঠিকানা তিহার জেল।

[সোশ্যাল সাইটে পরিচয় বদল মালাইকার, ব্যাপারটা কী?]

জানা গিয়েছে, ২০১০-এ ওই টাকা দিল্লির এক ব্যবসায়ীর কাছ থেকে ধার নেন রাজপাল এবং তাঁর স্ত্রী রাধা যাদব। ‘আতা পাতা লাপতা’ নামের ছবিটি ২০১২-য় মুক্তিও পেয়ে যায়। কিন্তু পুরনো ধার আর শোধ দেননি অভিনেতা। ফলে আদালতে যান অভিযোগকারী ব্যবসায়ী। দিল্লি হাই কোর্ট পর্যন্ত গড়ায় তদন্তের জল৷ বেশ কয়েকবছর ধরে শুনানি চলে৷ শুক্রবার এই মামলায় রায় দেয় হাই কোর্ট৷ অভিনেতাকে তিন মাসের কারাদণ্ডের দেন বিচারক৷ আগামী তিন মাস  বিহারের তিহার জেলেই থাকতে হবে রাজপাল যাদবকে৷

[প্রতিশোধ নিতেই কি অর্পিতার বউদি মালাইকাকে বিয়ের সিদ্ধান্ত অর্জুনের?]

প্রসঙ্গত, এর আগেও এই মামলায় তথ্য গোপন করার অভিযোগ ওঠে অভিনেতা রাজপাল যাদবের বিরুদ্ধে৷  এই অভিযোগে ২০১৩ সালে রাজপালকে তিনদিন তিহার জেলে কাটাতে হয়েছিল। পরে দিল্লির অন্য একটি আদালতে রাজপালের এক কোটি টাকা জরিমানা হয়। স্ত্রী রাধাকে দশ লক্ষ টাকা দিতে বলা হয়। তাঁরা চেক জমা দিলেও সেই চেক বাউন্স করে। এত কিছুর পর শুক্রবার অভিনেতাকে তিনমাসের জেলের সাজা শোনায় দিল্লি হাই কোর্ট।

[গ্রাফিক্সের কারসাজিতে কাত দর্শক, বক্স অফিস কাঁপাচ্ছে থালাইভার ‘২.০’]



Bengali News Bengali News via Sangbad Pratidin

Comments

Popular posts from this blog

তোলা চেয়ে জেল থেকেই ব্যবসায়ীকে হুমকি ফোন গব্বর-রমেশের

‘পাক সহায়তায় মোদিকে ক্ষমতাচ্যুত করতে চাইছে কংগ্রেস’, আক্রমণ প্রতিরক্ষা মন্ত্রীর

পেট্রোল ছাড়াই চলবে বাইক, দিশা দেখালেন নদিয়ার স্কুল মাস্টার