সর্বস্ব হাতিয়ে নিয়ে বৃদ্ধাকে বাড়ি থেকে তাড়িয়ে দিল মেয়ে-জামাই!

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: বৃদ্ধার বাড়ি বিক্রি করে টাকা হাতিয়ে নিয়ে তাঁকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল মেয়ে ও জামাইয়ের বিরুদ্ধে। এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে টিটাগড় থানার বারাকপুর পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের শঙ্খবণিক কলোনি এলাকায়।

[সোদপুর স্টেশনে মাওবাদী পোস্টার, এলাকায় তীব্র চাঞ্চল্য]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পেশায় শঙ্খ ব্যবসায়ী নিতাই নন্দীর বেশ কয়েক কাঠা জমি-সহ একতলা একটি বাড়ি ছিল টিটাগড় থানার বারাকপুরের লালকুঠি এলাকায়। তিন বছর আগে বৃদ্ধ বাবা-মাকে দেখভাল করার আশ্বাস দিয়ে জমি-সহ বাড়িটি বিক্রি করে দেয় বড় মেয়ে কবিতা শূর এবং বড় জামাই সুজিত শূর। তারপর নিতাইবাবু এবং তাঁর স্ত্রী নির্মলাদেবী মেয়ে-জামাইয়ের কাছে শঙ্খবণিক কলোনিতেই থাকতে শুরু করেছিলেন। দেড় বছর আগে মারা যান নিতাইবাবু। বাসিন্দাদের অভিযোগ, নিতাইবাবুর মৃত্যুর পর থেকেই নির্মলাদেবীর উপর অকথ্য অত্যাচার শুরু করে মেয়ে ও জামাই। ঠিকমতো খেতে দেওয়া হত না, মারধরও করা হত। অত্যাচারের মাত্রা এতটাই বেড়ে গিয়েছিল যে, আত্মহত্যারও চেষ্টা করেছিলেন নির্মলাদেবী।

গত ২০ নভেম্বর নির্মলা নন্দীকে, তাঁর মেয়ে-জামাই বাড়ি থেকে তাড়িয়ে দেয় বলে অভিযোগ। ওইদিন রাতেই এলাকার লোকজনকে সঙ্গে নিয়ে টিটাগড় থানায় অভিযোগ দায়ের করেন তিনি। বৃহস্পতিবার রাতে শঙ্খবণিক কলোনি এলাকার স্থানীয় মানুষজন ওই বৃদ্ধাকে নিয়ে ফের  অভিযোগ জানাতে যান টিটাগড় থানায়। থানায় অসুস্থ হয়ে পড়লে নির্মলাদেবী ভরতি করা হয় বারাকপুর বিএনবসু মহকুমা হাসপাতালে। রাতে জামাই সুজিত শূরের বাড়ির সামনে বিক্ষোভও দেখান স্থানীয় বাসিন্দারা। ঘটনায় এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেপ্তার করেনি পুলিশ।

[ স্বামীর বন্ধুর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে প্রতারণার শিকার গৃহবধূ



Bengali News Bengali News via Sangbad Pratidin

Comments

Popular posts from this blog

তোলা চেয়ে জেল থেকেই ব্যবসায়ীকে হুমকি ফোন গব্বর-রমেশের

‘পাক সহায়তায় মোদিকে ক্ষমতাচ্যুত করতে চাইছে কংগ্রেস’, আক্রমণ প্রতিরক্ষা মন্ত্রীর

পেট্রোল ছাড়াই চলবে বাইক, দিশা দেখালেন নদিয়ার স্কুল মাস্টার